রিয়েলভিউ স্যাটেলাইট টিভিতে যুক্ত হলো ট্রাভেল এক্সপি

ঢাকা : দেশীয় দর্শকদের মানসম্পন্ন ট্রাভেল কনটেন্ট দেখার সুযোগ করে দিতে বিশ্বের শীর্ষস্থানীয় ভ্রমণ চ্যানেল ট্রাভেলএক্সপি আনলো দেশের প্রথম ডিরেক্ট-টু-হোম(ডিটিএইচ) সেবা প্রদানকারী প্রতিষ্ঠান রিয়েলভিউ। এর ফলে ঘরে বসে ৪০টির ও বেশী দেশে ধারণকৃত বিশ্বের বিভিন্ন ভ্রমণ গন্তব্যের বৈচিত্রময় ভ্রমণ কনটেন্ট দেখতে পাবেন দেশীয় দর্শকেরা।

রিয়েল ইউভির এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বেক্সিমকো কমিউনিকেReal-VUশন্স লিমিটেডের মালিকানায় ও পরিচালনায় থাকা রিয়েলভিউ দেশের প্রথম ডিরেক্ট-ট-হোম (ডিটিএইচ) সেবা প্রদানকারী প্রতিষ্ঠান। দর্শকদের সন্তুষ্টি অর্জনের পাশাপাশি নতুন নতুন চ্যানেল সংযোজনে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে  রিয়েল ভিউ। সুলভ মূল্যে রিয়েলভিউ সর্বোচ্চ মানসম্পন্ন ছবি ও শব্দ নিশ্চিত করে আসছে।

মাসিক মাত্র ৩০০ টাকার বিনিময়ে দেশীয় ২৬টি চ্যানেলসহ শতাধিক চ্যানেল দেখতে পাচ্ছেন দর্শকরা। এরমধ্যে রয়েছে ৫টি এইচডি চ্যানেল।

নতুন এ চ্যানেল যুক্ত করা সম্পর্কে রিয়েলভিউ’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) দিমিত্রি লেপিস্কি বলেন, বাংলাদেশে বিপুল সংখ্যক ভ্রমণ পিপাসু দর্শক রয়েছেন। ট্রাভেলএক্সপি তাদের উৎসাহ ও আকাঙ্খা পূরণ করতে সক্ষম হবে।

ট্রাভেলএক্সপি’র প্রধান নির্বাহি কর্মকর্তা প্রশান্ত চোঠানি বলেন, সারাবিশ্বের ভ্রমণপিপাসু দর্শকদের কাছে পৌঁছানোর যে লক্ষ্য আমাদের রয়েছে, বাংলাদেশের রিয়েলভিউ এ ট্রাভেলএক্সপি’ সংযুক্ত হওয়া এতে একটি মাইলফলক হয়ে থাকবে। বাংলাদেশের দর্শকদের জন্য লোকালাইজড কনটেন্ট আমরা উপস্থাপন করব পাশাপাশি এই দেশের ইতিহাস, সংস্কৃতি এবং সৌন্দর্য আমরা বিশ্বের কাছে তুলে ধরব।

উত্তর আমেরিকা, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার পর বাংলাদেশেও ট্রাভেলএক্সপির অবস্থান সুদৃঢ় হলো বলে জানান রিয়েলভিউ কর্তৃপক্ষ।   source: http://www.banglamail24.com/news/162298

 

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s